Ekta Chilo Sonar Konna Ganer Kotha

একটা ছিল সোনার কন্যা মেঘ বরণ কেশ
ভাটি অঞ্চলে ছিল সেই কন্যার দেশ
দুই চোখে তার আহারে কি মায়া
নদীর জলে পড়ল কন্যার ছায়া

হাত খালি... গলা খালি
কন্যার নাকে... নাকফুল
সেই ফুল পানিতে ফেইলা
কন্যা করল ভুল...
কন্যা ভুল করিস না
ও কন্যা ভুল করিস না
আমি ভুল করা কন্যার লগে
কথা বলব না

একটা ছিল সোনার কন্যা
মেঘ বরণ কেশ
ভাটি অঞ্চলে ছিল সেই
কন্যার দেশ
দুই চোখে তার আহারে কি
মায়া
নদীর জলে পড়ল কন্যার
ছায়া

কন্যা ভুল করিস না
ও কন্যা ভুল করিস না
আমি ভুল করা কন্যার লগে
কথা বলব না

এখন নিজের কথা বলি
নিজের কথা বলতে বলতে
নাও গড়াইয়া চলি
এখন নিজের কথা বলি
নিজের কথা বলতে বলতে
নাও গড়াইয়া চলি

সবুজ বরণ লাউ ডগায়
দুধসাদা ফুল ধরে
ভুল করা কন্যার লাগি
মন আনচান করে
আমার মন আনচান করে

সবুজ বরণ লাউ ডগায়
দুধসাদা ফুল ধরে
ভুল করা কন্যার লাগি
মন আনচান করে

আমার মন আনচান করে
আমার মন আনচান করে
আমার মন আনচান করে
আমার মন আনচান করে
আমার মন
Ekta Chilo Sonar Konna Ganer Kotha Ekta Chilo Sonar Konna Ganer Kotha Reviewed by Bangla Web on June 09, 2019 Rating: 5

1 comment:

Recent Posts

recentposts
Powered by Blogger.